About Us


আপনার নিজের যেকোন লেখা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করতে চান? তাহলে আজই আপনার নিজের লেখাটি আমাদের পাঠান। ফেসবুক পেজে মেসেজ করে বলুন বা HelpBangla.com@gmail.com ঠিকানায় মেইল করুন । সুলভমূল্যে আমাদের ওয়েবসাইটে ব্যানার বা কনটেন্ট এড দিতেও যোগাযোগ করুন।
আমাদের সম্পর্কে:
বাংলা ভাষার প্রাণবন্ত ঐতিহ্যকে ছড়িয়ে দিতে ও বাংলায় সর্ববৃহৎ মুক্ত তথ্য ভান্ডার তৈরির উদ্দেশ্য আমাদের এই প্লাটফর্মটি তৈরি। প্রতিদিন বাংলা ভাষায় নানান বিষয়ে লেখালেখি করে লক্ষ লক্ষ তরুণ তরুণী, কিন্তু ঔ লেখাগুলোর মধ্যে অনেক প্রয়োজনীয় লেখা হারিয়ে যায় সঠিকভাবে সংরক্ষণের অভাবে । আবার দেশের অসংখ্য কবি, গল্প লেখক, টিপস লেখক, ট্রিকস লেখকরা তাদের লেখাগুলো জনসম্মুখে আনতে নানা ধরণের প্রচেষ্টা করে। অনেকে সফল হয়, অনেকে হয় ব্যর্থ, তাই আমরা তৈরি করেছি সুন্দর HelpBangla.com প্লাটফর্ম। যেখানে একজন লেখক আমাদের ওয়েব সাইটে সহজে Registration করেই, নিজের লেখা সহজেই ওয়েবসাইটে প্রকাশ করতে পারে। লক্ষ লক্ষ মানুষ লেখকের ভাষা, মাধুর্য, লেখকের লেখা,  সর্বোপরি লেখক সম্পর্কে জানতে পারে, ভালো লেখককে চিনতে পারে। সর্বোপরি বাংলায় লেখকদের মিলনমেলার জন্য তৈরি HelpBangla.com প্লাটফর্ম।
আমাদের লক্ষ্য:
আমাদের লক্ষ্য বাংলা ভাষায় কবিতা লেখক, গল্প লেখক, টিপস লেখক, ট্রিকস লেখক সহ সর্বোপরি সকল ধরণের লেখকদের সমন্বয় করা এবং বাংলায় নতুন নতুন তথ্য, গল্প, প্রবন্ধ, টিপস, ট্রিকস লিখতে অনুপ্রেরণা দেওয়া, বাংলা ভাষার কাব্যগুলোকে অনলাইনে আরো সমৃদ্ধ করা, সর্বোপরি HelpBangla.com -কে বাংলায় সর্ববৃহৎ সমৃদ্ধ তথ্য ভান্ডার তৈরি করা ও বাংলা ভাষায় লেখা ও লেখকদের অনলাইনে সারা বিশ্বের কাছে তুলে ধরে পরিচয় করানোই আমাদের লক্ষ্য।
আসুন বাংলায় বলি, বাংলায় লিখি, বাংলায় পড়ি, বাংলায় শিখি।

এখানে ক্লিক করে প্লে স্টোর হতে ইনস্টল করুনআমাদের এন্ড্রোয়েড এপ্স, মাত্র ৬ এমবি.


এরকম নিত্য নতুন টিপস ও ট্রিকস পড়তে HelpBangla.com নিয়মিত ভিজিট করুন।