Search And Find

যমুনার চরকে মরুভূমি বানিয়ে হিরো আলমের আরবি গান (ভিডিও সহ)


আপনার নিজের যেকোন লেখা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করতে চান? তাহলে আজই আপনার নিজের লেখাটি আমাদের পাঠান। ফেসবুক পেজে মেসেজ করে বলুন বা HelpBangla.com@gmail.com ঠিকানায় মেইল করুন । সুলভমূল্যে আমাদের ওয়েবসাইটে ব্যানার বা কনটেন্ট এড দিতেও যোগাযোগ করুন।

 হিরো আলম মানে আলোচনা-সমালোচনা, একের পর এক বিভিন্ন ভাষায় যেভাবে গান গাইছে তার থেকে অনুমান করা যায় তার প্রতিভার বিষয়।

সমালোচনা তোয়াক্কা না করেই তিনি এগিয়ে চলছেন নিজের মতো করে। হিরো আলমকে কোথায় থামতে হবে, কোথায় নামতে হবে এসব বিষয়কে মাথায়ই নেন না।


একের পর এক গান গাইছেন হিরো আলম। আর আলোচনায়ও সমালোচনায় থাকছেন সেভাবেই। তবে হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম।


সর্বপ্রথমে ‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে হিরো আলম আত্মপ্রকাশ করেন। এরপর নানা ধরনের গান গেয়ে অবশেষে গাইলেন হিন্দি গান ও চাইনিজ গান ।


এবার চাইনিজ গানের পর হিরো আলম গাইলেন আরবি গান। আরবীয়দের পোশাকে সজ্জিত হয়ে মরুভূমির বালির বুকে হেঁটে হেঁটে হিরো আলম গেয়ে যাচ্ছেন গান আরবি ভাষায় গান।


ভক্তদের অনুরোধে আরবি গান গেয়েছলন বললেন হিরো আলম।


আরবি গানে তাকে শেখের ভূমিকায় দেখা যাচ্ছে, ঠিক আছে। উষ্ণ মরুভূমিতে আরবি গান গেয়ে যাচ্ছেন সেটাও ঠিক আছে; কিন্তু এই লকডাউনে আরবের মরুভূমিতে গেলেন কিভাবে?


উত্তর হিরো আলম এক পত্রিকাকে বলেন , ‘না ভাই, এইটা মরুভূমি না। এই যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে।’

<

নতুন নতুন গান ভিন্ন ভিন্ন ভাষায়, কখনো সিনেমা কখনো শুটিং। আর এভাবেই নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন। তার আরবি গানটি নিচে দেওয়া হল:

এখানে ক্লিক করে প্লে স্টোর হতে ইনস্টল করুনআমাদের এন্ড্রোয়েড এপ্স, মাত্র ৬ এমবি.


এরকম নিত্য নতুন টিপস ও ট্রিকস পড়তে HelpBangla.com নিয়মিত ভিজিট করুন।


নবীনতর পূর্বতন