Jana Ojana Totthoহ্যাকিং টিপস

(TheGm404)এবার হ্যাক করুন Gmail,facebook,Twitter পাসওয়ার্ড SpyMie keylogger দিয়ে

#KEYLOGGER কি=অামরা অনেকেই বিভিন্ন keylogger ব্যবহার করেছি।keylogger হল এমন অ্যাপ যা অাপনার keybord এর সকল টাইপিং history সংরক্ষন করে।বিভিন্ন কাজের জন্য অালাদা অালাদা keylogger রয়েছে।অাজ অাপনাদের জন্য যে অ্যাপটি শেয়ার করব তার মধ্যে keylogger এর সব অপশন রয়েছে।

# KEYLOGGER কাজ=keylogger ব্যবহার করে অাপনার বন্ধু-প্রিয়জন এর facebook,gmail,Twitter অ্যাকাউন্ট হ্যাক করতে পারেন।অাপনি চাইলে কারো chat এর উপর নজরদারি করতে পারেন।সবথেকে হ্যাকিং কাজে keylogger বেশি ব্যবহার করা হয়।এ মাধ্যমে অন্যের password hack করা যায়।

#KEYLOGGER কোথায় পাব=এই keylogger অ্যাপটির নাম হচ্ছে SpyMie.অাপনি প্লে স্টোরে সার্চ দিলেই পেয়ে যাবেন অথবা এই লিংক SpyMieথেকে ডাউনলোড করুন।

ApkMonk Link:https://ift.tt/3gBzxUT

তারপর ওপেন করুন

screenshot এ দেখানো যায়গায় ক্লিক করুন
তারপর

তারপর এখানে email দিন

কাজ শেষ log দেখুন

সব কাজ ঠিক-ঠাক মত করুন

#SpyMie রিভিও=অামার দেখা সবথেকে ভালো keylogger এটি।এটি নিজের পাশাপাশি victim এর ফোনে ব্যবহার করা যাবে।এতে icon hide সিস্টেম রয়েছে যাতে ধরা খাওয়ার কোনো সম্ভাবনা নেই।অ্যাপটিতে keylogger টাইপিং history সময় সহ সংরক্ষন হয়।এতে
সবথেকে গুরুত্বপূর্ণ অপশনটি হলো keylog বা টাইপিং হিস্টরি EMAIL এ সেন্ড হওয়া।যা দিয়ে victim কে বড় ধরনের বাশ দেওয়া যাবে।

সবাই ভালো থাকবেন ও জীবনে ভালো কিছু করার জন্য দোয়া এবং প্রয়োজনে সহযোগিতা করবেন।

এরকম নিত্য নতুন তথ্য জানতে HelpBangla.com নিয়মিত ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button