3.21.2020

Facebook Page Boost Bkash

সুখবর!  আমরা আপনাদের জন্য আজকের ট্রিকসে নিয়ে এসেছি খুবই গুরুত্বপূর্ণ একটি টিপস। আজকের টিপসে আমরা আপনাদের জানাব কিভাবে বিকাশ / নগদ দিয়ে পেমেন্ট করে আপনার ফেসবুক পেজ, ফেসবুক পেজের পোস্ট প্রচার বা কিভাবে ফেসবুকে আপনার বিজ্ঞাপন দিবেন। আমাদের সবারই মাস্টার কার্ড বা ইন্টারনেশন্যাল কোন কার্ড না থাকায় নিজের ব্যবসার প্রসারের জন্য ফেসবুকে বিজ্ঞাপন দিতে পারি না, কিন্তু আমরা HelpBangla.com কতপক্ষ আপনাদের জন্য নিয়ে এসেছি অসাধারণ সুবিধা। 

পুরো পোস্টটি অবশ্যই পরবেন তবেই সবকিছু জানবেন। আপনি আপনার পছন্দ অনুযায়ী মূল্য, পছন্দ অনুযায়ী বিজ্ঞাপন প্রচার করতে পারবেন পেমেন্ট বিকাশ / নগদ করে। সেক্ষেত্রে আপনি যেমন চান তেমনই পছন্দ অনুযায়ী বিজ্ঞাপন দিতে পারবেন আপনার পেজের, প্রতি ডলার আমরা ৭০ টাকা করে রাখি, আপনার যত ডলারের প্রয়োজন তত ডলারের বিজ্ঞাপন দেওয়া হয় আমাদের মাস্টার কার্ড দিয়ে। আপনার এড রানিং হওয়ার পর আমাদের পেমেন্ট বিকাশ / নগদে দিবেন,  যত ডলারের বিজ্ঞাপন দিবেন তত ডলারের টাকা।

contact us : Facebook Page

★★★প্রচারেই প্রসার★★★

কি কি বিজ্ঞাপন দেওয়া যাবে:

★ পেজ লাইক।

★ পেজের নিদিষ্ট পোস্ট বুস্ট।

★ পণ্য বেচার জন্য কাস্টমার আনা।

★ পোস্টের লাইক কমেন্ট বাড়ানো।

★ পোস্ট হাজার-হাজার লোকের কাছে পৌছানো


সুবিধা:

★ ইন্টারেস্ট অনুযায়ী বিজ্ঞাপন প্রচারের দেওয়ার সুবিধা।

★ লোকেশন অনুযায়ী বিজ্ঞাপন প্রদর্শনের সুবিধা।

★ বয়স অনুযায়ী বিজ্ঞাপন প্রদর্শনের সুবিধা।

★ ছেলে/মেয়ে জেন্ডার অনুযায়ী বিজ্ঞাপন প্রদর্শন।

★ ডলারের পেমেন্ট বিকাশ / নগদ এ দেওয়ার সুবিধা।

Contact Us : Facebook Page

ডলার / টাকা :

আমরা ডলার দিয়ে বুস্ট দিয়ে থাকি, সর্বনিম্ন ৫ ডলার (৭০*৫=৩৫০ টাকা) থেকে শুরু, প্রতি ডলারের মূল্য ৭০ টাকা,  আপনি যত ডলারের বুস্ট দিবেন আপনার হয়ে আমরা দিয়ে দিব। আপনার বুস্ট রানিং হলেই প্রতি ডলার ৭০ টাকা করে আমাদের পেমেন্ট দিয়ে দিবেন আমাদের বিকাশ / নগদ নম্বারে।

ফেসবুক বুস্ট দিতে আপনাকে কি করতে হবে?

আপনি যেই পেজ প্রমোট, পেজ লাইক বা পোস্ট বুস্ট করতে চান সেই পেজ এ আমাদের একটি ফেসবুক আইডি page role এ গিয়ে editor করে দিবেন, তাহলে আপনার পেজের যেকোন পোস্ট আপনার পছন্দানুযায়ী আমরা বুস্ট করে দিতে পারব।

আমরা যত্নের সাথে আপনার বিজ্ঞাপনগুলি দিয়ে থাকি, কারণ বুস্ট দিয়ে আপনার লাভ হলেই তো পরের বার আমাদের থেকে বুস্ট দিবেন। আমাদের থেকে একবার বুস্ট দিয়ে দেখুন আর বুস্ট শেষ হলে আপনার মতামতটি আমাদের পেজে রিভিউতে দিন। আরো বিস্তারিত জানতে আমাদের পেজ এ মেসেজ দিন।

আমরা প্রফেশনাল ভাবে পেজ বুস্ট করে থাকি তাই আজই আমাদের মেসেজ দিন আপনার বিজ্ঞাপন প্রচার করুন, কাস্টমার আনুন আপনার ব্যবসায় ।

বিস্তারিত ও যেকোন বিষয়ে জানতে মেসেজ করুন


Related Posts

Facebook Page Boost Bkash
4/ 5
Oleh