Games Review

Mini Militia Game Review Bangla

হ্যালো বন্ধুরা, সবাই আশাকরি আমাদের সাথে আছেন এবং ভাল আছেন। আপনাদের জন্য আজকে নিয়ে এসেছি সম্পূর্ণ নতুন একটা টিপস, এই টিপস টিতে জানতে পারবেন মিনি মিলিশিয়া গেম এর নতুন আপডেট ভার্সন এর রিভিউ। একই থাকছে নতুন আপডেট সম্পূর্ণ জানতে হলে টিপসটি দেখুন।।

 নতুন ভার্সনে গেমটি শুধু মাত্র অনলাইনে খেলতে পারবেন। আর যদি আপনি আপনার বন্ধুর সাথে গেমটি খেলতে চান ,তাহলে আগের মত ওয়াইফাই দিয়ে খেলতে পারবেন না। অনলাইনে ডাটা অন করে খেলতে হবে। নতুন আর কি কি আছে না দেখুন। এখান থেকে অনলাইনে গেম খেলে ওখান থেকে অর্জিত পয়েন্ট দিয়ে এখান থেকে বিভিন্ন কিছু নিতে পারবেন। আগের ভার্সনে প্রায় সকল কিছুই আনলক ছিল, কিন্তু নতুন আপডেট বাসনা সবকিছু আপনাকে আনলক করতে হবে। ডাটা অন করে আমি অনলাইনে গেমটি খেলতেছি বিস্তারিত রিভিউ সরাসরি স্ক্রিনশট বা আমাদের ইইউটিউব chennela দেখুন।

নতুন ভার্সনে উড়ার জন্য আপনার হার্ট লেভেল ঠিক রাখতে হবে এবং আপনার গুলি করা হয়েছে এছাড়া বুলেট শেষ হয়ে যাবি। সর্বোপরি গেম রিভিউঃ তো আমি বলব গেমটির আগের ভার্শন ই ভালো ছিল। আগে দুইটা গান নিয়ে একসাথে প্রহার করা যেত কিন্তু এই নতুন ভার্সনে আনলক করে নিতে হবে। এবং যা বিভিন্ন ধরনের গান নেওয়ার ক্ষেত্রে ও আপনাকে বিভিন্ন লেভেল আনলক করতে হবে। নতুন আপডেট ভার্সন এ দলগতভাবে এই গেমটি খেলতে পারবেন আবার একলা ফ্রি ভাবে গেমটি খেলতে পারবেন। নতুন ভার্সনে গেমটির স্পিড খুবই ভালো, এবং খুব সহজেই অনলাইনে গেম টি প্লে করা যায়। নতুন ভার্সন গেমটির ডাউনলোড লিংক     

ক্লিক করুন
। এই ছিল মিলি মিলিশিয়া নতুন আপডেট ভার্সন এর পূর্ণরূপ।

এরকম নিত্য নতুন তথ্য জানতে HelpBangla.com নিয়মিত ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button