1.04.2020

চলে আসলো নতুন wapka site

আজকে দারুন একটা ট্রিকস শেয়ার করতেছি যাদের wapka website ছিলো তারা এই নতুন wapka site দেখলে অবশ্যই খুশি হবেন। কিছুদিন আগেই wapka.com এ অনেকের website ছিলো, আমারও একটা সাইট ছিল AmarHelp.wapka.mobi কিন্তু ওয়েপকা বন্ধ করে দেওয়ায় অনেক কষ্টে ডিজাইন করা সাইটটি হারাতে হয়েছিল।

নতুন যারা wapka site সম্পর্কে জানেন না তাদের জন্য, wapka site কি?

wapka website হল একটি ফ্রি ওয়েবসাইট কোম্পানি, তাদের সাইটে গিয়ে sign up করে সহজেই একটি wapka site খুলতে পারবেন, আর html দিয়ে সুন্দর করে নিজের পছন্দনীয় ভাবে ডিজাইন করে বানিয়ে নিতে পারেন সুন্দর একটি wapka website, কিভাবে wapka site বানাবেন তা নিয়ে পরে না হয় টিউন করব।

মূল কথা হলো নতুন wapka site এটা দেখতে আগের wapka এর মতো। চাইলে account করে বানিয়ে নিতে পারেন সুন্দর একটি ওয়েবসাইট, প্রথমে new wapka site এর কিছু sceenshot দেখে নিন..... sceenshot এর পর নতুন Wapka site এর লিংক দিয়েছি, visit করে দেখুন

     







কি ভাই হুবহু wapka site তাইনা।
নতুন ওয়েপকা সাইট লিংক : Wapka.Co

আগে শেষে ডোমেইন ছিল yourchoice.wapka.mobi বা wap-ka.com আর এখন শেষে থাকবে yourchoice.wapka.website অথবা ..........wapka.site

ভিজিট করে দেখুন, আর আপনি কিছু না জানলেও wapka তে নতুন একটা website কিভাবে ডিজাইন করবেন কোড সহ a to z আমাদের HelpBangla.com এ দেওয়া করা হবে।
তাই নিয়মিত নতুন নতুন তথ্য জানতে HelpBangla.com ভিজিট করুন।

Related Posts

চলে আসলো নতুন wapka site
4/ 5
Oleh