1.19.2020

জিমেইল অফলাইন ব্যবহার করুন এবং ইমেল শিডিউলিং এবং স্নুজিং সক্ষম করুন

অফলাইন : এমবির দাম বৃদ্ধি সহ নানা প্রয়োজনে অফলাইন জরুরি, এমনকি আজকের সংযুক্ত বিশ্বেও এমন সময় আসবে যখন আপনি নিজেকে অফলাইনে আটকে দেখবেন।

তবে এই পরিস্থিতিতে আতঙ্কিত হওয়ার দরকার নেই; আপনি এখনও অফিসিয়াল জিমেইল অফলাইন ক্রোম অ্যাপ্লিকেশনকে ধন্যবাদ, কোনও ইন্টারনেট সংযোগ ছাড়াই আপনার Gmail বার্তাগুলি পড়তে, অনুসন্ধান করতে এবং জবাব দিতে পারেন।


ইনস্টল করা কেবল ক্রোম ওয়েব স্টোরের জিমেইল অফলাইন পৃষ্ঠাতে যাওয়ার এবং ক্রোম ব্রাউজারে এই এক্সটেনশনটি যুক্ত করার বিষয়।


প্রোগ্রামটি ব্যবহার করতে, একটি নতুন ক্রোম ট্যাব খুলুন এবং উপরের বাম কোণ থেকে 'অ্যাপস' নির্বাচন করুন।


জিমেইল অফলাইনটি অন্যান্য ক্রোম অ্যাপ্লিকেশনগুলির পাশাপাশি উপস্থিত হওয়া উচিত।

এই প্রথম আপনি যখন জিমেইল অফলাইনটি লোড করবেন তখন আপনাকে জিজ্ঞাসা করা হবে আপনি বর্তমান কম্পিউটারে আপনার মেলটি সংরক্ষণ করার অনুমতি দিতে চান কিনা।
মনে রাখবেন, সর্বজনীন বা ভাগ করা মেশিনে এটি সক্ষম করবেন না।

একবার আপনি সম্মত হয়ে গেলে, Gmail খুলবে (ইন্টারফেসটি কীভাবে নিয়মিত ওয়েব সংস্করণ থেকে আলাদা দেখায়) এবং তারকাচিহ্নিত ও খসড়া ফোল্ডারগুলির সাথে - শেষ সাত দিন থেকে প্রাপ্ত বার্তাগুলি সিঙ্ক করা শুরু করবে। আপনি সেটিংস সামঞ্জস্য করে এক মাস বয়সী বার্তা অন্তর্ভুক্ত করতে সিঙ্ক্রোনাইজেশন টাইমফ্রেম বাড়িয়ে নিতে পারেন।


অফলাইন হওয়ার অর্থ আপনি বার্তাগুলির জবাব দিতে সক্ষম হবেন না, স্পষ্টতই; পরিবর্তে, আপনি যা কিছু লিখেছেন তা আপনার আউটবক্সে বসে থাকবে এবং অনলাইনে ফিরে আসার সাথে সাথে তা সরবরাহ করা হবে। অতিরিক্তভাবে, বার্তা মোছা এবং সরানোর মতো অফলাইন ক্রিয়াগুলি আপনি পুনরায় সংযোগ স্থাপনের পরেও হয়ে যাবে .

 সময়সূচী এবং স্নুজিং:

বার্তাগুলি ক্রোম, ফায়ারফক্স, সাফারি এবং অপেরা এক্সটেনশান আকারে আসে আরও একটি দুর্দান্ত জিমেইল অ্যাড অন হ'ল জিমেইলের জন্য বুমেরাং। শক্তি ব্যবহারকারীদের জন্য অত্যন্ত সহায়ক, অ্যাড-অন বেশ কয়েকটি ফাংশন সম্পাদন করতে পারে -
সর্বাধিক উল্লেখযোগ্য হ'ল নির্ধারিত সময়ে বার্তা প্রেরণ এবং আগত ইমেলগুলি স্থগিত করার ক্ষমতা।



অতিরিক্তভাবে, বুমেরাং আপনাকে বার্তাগুলি আপনার ইনবক্সের বাইরে ফেলে দিতে দেয় এবং সেগুলি পরবর্তী তারিখে ফিরে আসতে দেয় (সুতরাং অ্যাপটির নাম)। বৈশিষ্ট্যটি বিলগুলি বা ইভেন্টের আমন্ত্রণ ইমেলের জন্য স্মরণ করিয়ে দেওয়ার জন্য কার্যকর যা আপনি ভুলে যেতে চান না। হ্যাঁ, আপনি গুরুত্বপূর্ণ কিছু "তারকা" সক্ষম করতে পারেন, তবে যখন নির্ধারিত তারিখ খুব বেশি দূরে থাকে তখন আপনি সেগুলি ভুলে যেতে দায়বদ্ধ।

বুমেরাং এমনকি কোনও ইমেলটিতে তারিখগুলি সনাক্ত করতে পারে এবং এমন একটি সময় প্রস্তাব দিতে পারে যখন এটিকে ইনবক্সের শীর্ষে ফিরিয়ে আনা উচিত। আপনি পরবর্তী তারিখে সেগুলি অনুসরণ করতে মঞ্জুরিপ্রাপ্ত প্রেরিত বার্তাগুলিকেও বুমেরাং করতে পারেন। এর প্রতিক্রিয়া ট্র্যাকিং, বারবার বার্তাগুলি এবং প্রাপ্তি প্রাপ্তিগুলি সহ, বুমেরাং একটি দুর্দান্ত অতিরিক্ত যা Gmail অভিজ্ঞতা উন্নত করে।
অ্যাপটি নিখরচায় থাকাকালীন, আপনি যদি প্রতিমাসের সীমা 10 বার্তা সরিয়ে নিতে চান তবে আপনাকে সাবস্ক্রাইব করতে হবে।

Related Posts

জিমেইল অফলাইন ব্যবহার করুন এবং ইমেল শিডিউলিং এবং স্নুজিং সক্ষম করুন
4/ 5
Oleh