1.03.2020

অন্যের মোবাইলের সকল পাসওয়ার্ড নিজের মোবাইলে দেখার উপায়

Mobile Tips And Tricks : আজ আমি HelpBangla.com এর সৌজন্যে শিখাবো কিভাবে কোনো ধরণের app ছাড়া নিজের এক মোবাইল থেকে অন্য মোবাইলের সকল পাসওয়ার্ড দেখবেন! আচ্ছা ব্যাপারটা একটু ক্লিয়ার করা যাক, ধরুন আপনার mobile lock এর password ভুলে গেলেন! এখন আপনি নিশ্চয় চিন্তা করবেন দোকানে গিয়ে flash দেওয়ার কথা? আমি আজকে যে পদ্ধতি দেখাব একই পদ্ধতিতে ভুলে যাওয়া মোবাইল ফোনের পার্সওয়ার্ডও জানতে পারবেন অন্য phone থেকে আপনার gmail যদি ওই দুই ফোনেই sign in থাকে।

তো চলুন আর কোন কথা না বাড়িয়ে শুরু করি কিভাবে অন্যের মোবাইলের পার্সওয়ার্ড দেখবেন নিজের মোবাইলে।



আজকের ট্রিকসঃ আর হ্যা আপনার gf/bf এর মোবাইলের সকল পার্সওয়ার্ডও আপনি দেখতে পারবেন। নিশ্চয় আপনার Gf বা Bf আইটি বিষয়ে আপনার মতো এতো বিজ্ঞ নয়, তাই তার মোবাইলের সকল পাসওয়ার্ড এভাবে দেখতে পারবেন।

নিশ্চয় আপনি জানেন smartphone এ save থাকা phone Number এবং Google এর Chrome Browser এ save থাকা password এ সবকিছুই Google account এ save হয় । তো কেমন হয় যদি আপনার Gf/ bf এর Google account থেকে শুরু করে Facebook সহ সবই যদি আপনার হয়?

এখন শুরুরপূর্বে আসল বা মূল কাজটুকু হচ্ছে নতুন একটি Google account অর্থাৎ Gmail account খুলে আপনার gf/bf বা যে ফোনের পার্সওয়ার্ড জানতে হবে তার মোবাইলে Gmail account add করে দেওয়া ।

নতুন Gmail account কিভাবে খুলবেন :

আপনার নতুন Gmail account টি এমনভাবে খুলবেন যেনো নতুন Gmail account টি আপনার gf/bf/friend এর আগের Gmail account এর পাশাপাশি হয় । অর্থাৎ শুধু একটি letter বা digit পরিবর্তন করবেন ।

যেমনঃ

HelpBangla.com26@gmail.com

HelpBangla.cam26@gmail.com

HelpBangla.com27@gmail.com

Helpvangla.com26@gmail.com

তার আগের gmail account এর profile pictures টি আপনার তৈরি নতুন gmail account এ সেট করে দিবেন ।

কাজের ধাপঃ

প্রথমে তার মোবাইলে settings এ গিয়ে আপনার তৈরি করা নতুন Gmail একাউন্ট টি Add করে দেন ।

এখন তার মোবাইলের Chrome browser এ ঢুকে settings এ গিয়ে clear data করে নিন ।

ব্যাস এবার password জানার জন্য আসল কাজটুকু করতে হবে । আপনি যে Gmail account টি তার মোবাইলে Add করে দিয়েছিলেন সেটা তার Chrome এ গিয়ে sign in করে setup করে দিন এবং তার Chrome browser এ Setting এ ঢুকে Save Password on করে দিন এবং Auto Sing- in টাতে মার্ক করে দিয়ে বেরিয়ে আসুন ।

এখন আপনি ২ ভাবে আপনার Gf/bf বা friend এর password দেখতে পারবেন ।

পদ্ধতি ০১:

১. আপনার ফোনের Chrome browser setting এ গিয়ে clear data করে নিন, এবার আপনার Gf/bf/friend এর phone এ যে Gmail account এড করে দিয়েছিলেন সেই Gmail account টি আপনার Chrome থেকে sign in করুন ।

এখন আপনার phone এ ক্রোমে গিয়ে Settings থেকে password এ ঢুকলে আপনার Gf/bf/Friend এর মোবাইলের chrome এ save হওয়া সকল password পেয়ে যাবেন ।

পদ্ধতি ০২:

২. প্রথমে আপনার ফোনের যে কোনো browser দিয়ে ( Mojila বা Chrome browser হলে ভালো হয় ) তারপর ঔ browser থেকে https:// password.google.com এ যান । এবার আপনার Gf/bf/friend এর phone এ যে Gmail account এড করে দিয়েছিলেন সেই Gmail account টা Sign in/ login করুন ।

ব্যাস কাজ শেষ, এবার দেখুন দেখুন আপনার Gf/bf/Friend এর মোবাইলে save হওয়া সকল password আপনার সামনে হাজির !

কাজটা আশাকরি সহজ তাই sccenshot দিলাম না, একটু চেষ্টা করলেই পারবেন। আর না পারলে আমাদের ফেসবুক পেজে মেসেজ করে জানুন।

Related Posts

অন্যের মোবাইলের সকল পাসওয়ার্ড নিজের মোবাইলে দেখার উপায়
4/ 5
Oleh