12.12.2019

যেকোনো এপ্স Uninstall করেও use করতে পারবেন একটি এপ্সের সাহায্যে

Mobile Tips And Tricks : আজকে আমি HelpBangla.com এর সাহায্যে আপনাদের দেখাবো কিভাবে আপনারা কোনো apps uninstall করে দিয়ার পরেও সেটা মোবাইল ফোনে ব্যবহার করবেন মোবাইলে কোনো ধরণের Root দেওয়া ছাড়া।


আপনি যদি চান কোনো অ্যাপ install না করেই সেটা ব্যবহার করতে পারবেন তাহলে সেটা কিন্তু কোনো ভাবেই সম্ভব না। কিন্তু আমি আপনাদের জানাব কিভাবে আপনি যেকোনো ধরনের এপ্স install করার পর আবার uninstall করে দিয়ে সেই এপ্সটি পুনরায় আবার ব্যবহার করতে পাবেন। এটা আপনারা সম্পূর্ন free এবং offline এবং Mobile এ কোন রুট ছাড়াই করতে পারবেন।
.
প্রথমেই নিচের এপ্সটি ডাউনলোড করে নিন। এই এপ্সটি প্লে স্টোরে বাংলাদেশের জন্য Available নেই। কিন্তু google থেকে এপ্সটি ডাউনলোড করে নিতে পারবেন।

এখানে ক্লিক করুন ডাওনলোড করতে

তারপর এপ্সটাতে যা যা permission দিতে হবে ওইসবগুলাই enable করে দিবেন। তারপর এপ্সে ঢুকে উপরের দিকের কোণায় + আইকনে টার্চ করুন 

.

এবার আপনি যে এপ্সটি uninstall করে ব্যবহার করতে চান সেই এপ্সটি নিচের চিত্রের মতো সিলেক্ট করে add করে দিন। এপ্সটি অ্যাড হতে একটু সময় নিবে তাই অপেক্ষা করুন। এবার এপ্স add হবার পর আপনি এপ্স থেকে বের হয়ে আসুন।

তারপর যে এপ্সটা আপনি uninstall করতে চাচ্ছেন সেটা uninstall করে দিন।


তারপর আবার আগের এপ্সটি open করে দেখুন home পেজে এড করা এপ্সটা শো করতেছে। এবার এপ্সটাতে ক্লিক করে আপনি এপ্সটি uninstall করা স্বত্তেও আবার open করে ব্যবহার করতে পারবেন।


এপ্সটির প্রিমিয়াম ভার্সন এর পাশাপাশি এপ্সটির ফ্রি ভার্সনও রয়েছে। আপনি প্রিমিয়াম ভার্সনের এপ্সে সবচেয়ে সুবিধা পাবেন। গুগলে সার্চ করলে এপ্পেসটির অনেক পেইড ভার্সন পেয়ে যাবেন। আর তাছাড়া এই এপ্সে রয়েছে আরো অসংখ্য ফিচারর্স,  যা আপনি যখন এই এপ্সটি install করে ব্যবহার করবেন তখন নিজেই বুঝে যাবেন কাজগুলো। আর এই এপ্সটি আপনারা চাইলে ফাইল লক বা এপ্স লক হিসাবেও ব্যবহার পারবেন।

Related Posts

যেকোনো এপ্স Uninstall করেও use করতে পারবেন একটি এপ্সের সাহায্যে
4/ 5
Oleh