Full width home advertisement

Post Page Advertisement [Top]

আমরা হ্যকিং দিয়ে অন্যের ক্ষতির জন্য কিছু শেখায় না, শেখায় আপনাদের জানার জন্য ও কোন সময় এমন পরিস্থিতি হলে যাতে আপনি উদ্ধার হতে পারেন।

আজ আমি আপনাদের সামনে উপস্থিত হয়েছি অসাধারণ একটা Apps Tricks নিয়ে। আমার প্রেমের অভিজ্ঞতা না থাকলে ও ভাইদের কষ্টগুলো বুঝি তাই যারা প্রেম করেন তাদের জন্য সুসংবাদ নিয়ে এসেছি । এই দিয়ে আপনি আপনার কাছের মানুষ বা গার্লফ্রেন্ডের phone এর সকল তথ্য দেখতে পারবেন আপনার নিজের Phone এ তাও তার অজান্তে ।এই trick টার জন্য আপনার দরকার হবে আপনার যার phone এর তথ্য দরকার বা আপনার গার্লফ্রেন্ডের Mobile ফোনটি মাত্র ২ মিনিটের জন্য,আর লাগবে আপনার নিজস্ব একটি Email আইডি। তো এই ছিল app review বেশি বকবক না করে চলুন আরম্ভ করি:-

এবার আপনার যার ফোনের তথ্য দরকার বা গার্লফ্রেন্ডের ফোনে app install করো নিন ও open করুন ।


তাহলে নিচের মতো এমন দেখতে পাবেন
এরপর নিচের মতো Agree তে Click করুন।


এখন নিচের মতো options আসলে আপনার নিজস্ব email id প্রদান করুন।(এখানে যে email id দিবেন ওটাতেই বিস্তারিত সব দেখবেন,  তাই অবশ্যই আপনার নিজস্ব email id দিবেন)এবং তারপর নিচের মতো Next চাপুন। পুনরায় যদি page আসলে পুনরায় Next এ চাপ দিন।



এবার Done অপশনে ক্লিক করে দিন। এবং সর্বশেষ ওই app টা যেন সে না দেখে সেজন্য Hide the application এ ক্লিক করে apps টা হাইড করে দিন।


এতে ওই ব্যাক্তি বা আপনার গার্লফ্রেন্ড কখনো বুঝতে পারবে না তার mobile phone এ কি হচ্ছে,কেননা তার phone এ apps টি আর show করবে না।ব্যাস কাজ শেষ কমপ্লিট ।
এখন Phone টা মানুষটিকে বা আপনার গার্লফ্রেন্ড এর হাতে ধরিয়ে নিজের দিয়ে মনের খুশিতে চলে আসুন।



এবার শুরু হচ্ছে আপনার কাজ আপনি ঐ যে প্রথমে আপনার একটা নিজস্ব email id দিয়েছিলেন,সেখানে গিয়ে দেখুন এমন একটা mail চলে গেছে mail প্রদত্ত লিংকে ক্লিক করুন, সেখানে দেখবেন আপনার ওই মানুষটির বা গার্লফ্রেন্ডের mobile phone এর model দেখাচ্ছে।


এখন phone model র নামের উপর টার্চ করুন,তাহলেই আপনি দেখতে পারবেন আপনার ঔ মানুষটি বা গার্লফ্রেন্ডের phone এর সকল তথ্য। তাও আবার proof হিসেবে আমারটা দেখতে পারেন 



 এরপরেও আপনার কোন কিছু বুঝার অসুবিধা হলে অবশ্যই gmail use করে নিচের comment বক্সে লিখুন।

এটা ভাল ব্যবহার খারাপ ব্যবহার আপনার উপর নির্ভর, আমরা এটা আপনাদের দেখাইছি জানার জন্য ও কখনো এমন ঘটনা ঘটলে তা আপনারাই যাতে সমাধান করতে পারেন তার জন্য প্রস্তুত থাকার জন্য। HelpBangla.com এ প্রকাশিত কোন হ্যাকিং টিপস কেউ খারাপ উদ্দেশ্যে ব্যবহার করলে তার দায় আমরা স্বীকার করি না। তাও যদি কারো সমস্যা থাকে কোন টিপস নিয়ে তাহলে অবশ্যই contact করুন আমাদের সাথে আমরা রিমুভ সহ প্রয়োজনীয় ব্যবস্থা নিব।

Bottom Ad [Post Page]