Facebook And Youtube Tips

এপ্স ছাড়া ইউটিউব ভিডিও ডাউনলোড করার নিয়ম

সবাই আশা করি  HelpBangla.com এর সাথে আছেন বলে ভালই আছেন।
HelpBangla.com এ আমার নিয়মিত টিপসে আজকে আপনাকে জানাব কিভাবে কোন  Softwar ছাড়া যেকোন  Youtube Video Download করবেন। এ প্রক্রিয়ায়  Android phone, computer or pc  সহ java mobile এ যেকোন  Youtube Video Download করা যাবে।
আপনাদের  Youtube Video Download করার দুইটি পদ্ধতি শিখাব তারমধ্যে যেকোন একটি প্রক্রিয়া দিয়ে যেকোন  Youtube Video download করা যাবে।

Youtube Video Download করার নিয়ম ১
১.YouTube Video Downoad করতে যেকোন Browser বা  Softwar থেকে প্রথমে Youtube.com এ প্রবেশ করুন এবং  Youtube এ সার্চ করে আপনার কাঙ্কিত ভিডিওটির লিঙ্কটি সামান্য পরিবর্তন করতে হবে। লিঙ্কটি কপি করুন অথবা লিঙ্কটির  Url ইডিট করার জন্য ভিডিওর লিঙ্কটি  www.youtube.com/example… থাকবে, আপনাকে শুধু লিঙ্কটার  Youtube এর আগে দুইটা SS  যোগ করে  Enter দিতে হবে যেমন : www.SSyoutube.com/example…….। এবার পরবর্তী পেজ লোড হলে আপনার কাঙ্কিত  Youtube Video download করার জন্য ভিডিওটির নানা ধরণের কুয়ালিটি দেখতে পাবেন। যেমন :  3gp, mp4, hd  মোবাইল সাপোর্ট ও আপনার ইচ্ছা অনুযায়ী যেকোন কুয়ালিটির ভিডিও ডাওনলোড করুন।
মোবাইলে Youtube Video Download করার নিয়ম ২
২. ইউটিউব ভিডিও ডাওনলোড করার জন্য এই নিয়মটা  Android mobile এর উপযোগী, যারা  Java phone user আছেন তারা উপরের এক নং নিয়মে  Youtube এর আগে শুধু  দুইটা  SS  যোগ করে   Enter দিন, আর এই নিয়মটাও জেনে রাখুন৷
প্রথমে যে Youtube Video Download করবেন  Video টির লিঙ্ক কপি করুন, এবার লিঙ্কটি SaveFrom.net সার্চ করে প্রবেশ করে ওখানের  Enter The Url এ আপনার কপি করা YouTube  Video link টি PASTE করে ডান পাশের এরকম এরো চিহ্নতে ক্লিক বা টার্চ করুন। এবার পরবর্তী পেজ লোড হওয়ার পর কাঙ্কিত  Youtube video download করার জন্য নানা ধরণের ভিডিও কুয়ালিটি দেতে পারবেন এবং যে রকম কোয়ালিটির ভিডিও দরকার ক্লিক করে তেমনই  Youtube video download করুন।
নিয়মিত আমাদের HelpBangla.com ভিজিট করুন নতুন নতুন টিপস জানুন.
সৌজন্যে  : HelpBangla.com
এরকম নিত্য নতুন তথ্য জানতে HelpBangla.com নিয়মিত ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button